অপ্রিয় সত্য | Oprio Sotto | Bangla Sad Story

অপ্রিয় সত্য

অপ্রিয় সত্য

যখন সে আমার মুখের উপর বলে দিলো, সে আর কোনোদিন আমার সাথে কথা বলবে না "তাকে আমি প্রচন্ড ভালোবাসতাম" তাই সেদিন তার মুখ থেকে এই কথাটি শুনার পর, আমি রাস্তার মধ্যে দাঁড়িয়ে পাগলের মতো কান্না করতেছিলাম।

তার হঠাৎ চলে যাওয়াটি আমাকে অনেক বড় রকমের একটি ধাক্কা দেয়, তাকে হারিয়ে আমি ঠিক এতোটাই ডিপ্রেশনে থাকতাম, যে প্রতিরাতে আমার হাত-পা না কাটলে ঘুমই আসতো না।

তখন আমার কাছে এমনটি মনে হতো, যে মনের শান্তির জন্য দেহের শাস্তি আবশ্যক।

"রাতে ঘুমের ট্যাবলেট খেয়ে" সারাদিন রাত ঘুমানো আমাকে পাগল করে দিচ্ছিলো, মানুষের উপস্থিতিও তখন আমার কাছে বিরক্তিকর মনে হতো।

নিয়মিত ঘুমের ট্যাবলেট আমার লিভারে সমস্যা করে "ফলশ্রুতিতে সেই মেডিকেলে ভর্তি" মা-বাবার চোখের পানিতে আমি তখন খুব অনুতপ্ত হই।

"আমার তখন মনে হয়" আমাকে জন্মদিয়ে কি তারা পাপ করে ফেলেছে, তাহলে কেনো তারা আমার জন্য কান্না করবে, সেদিন থেকে নিজেকে কষ্ট দেওয়া ছেড়ে দেই "শপথ করি" জীবনের বাকিটি সময় তাদের হাঁসি মুখের কারণ হয়ে থাকবো।

হ্যাঁ তার মানে এটা নয় যে আমি তাকে ভুলে গেছি, কারণ স্মৃতিকে হত্যা করার মতো কোনো কিছুই সৃষ্টিকর্তা দেয়নি, আজও মাঝ রাতে তার স্মৃতি গুলোর কথা মনে হলে কান্না করতে থাকি, কান্না করতে করতে ভোর হয়ে যায়।

"হ্যাঁ আমি খুসি" আমি এখন সবসময় হাঁসিখুশি থাকি, কিন্তু মাঝে মাঝে স্তব্ধ হয়ে যাই, তুমি চলে যাওয়ার পর আমি যে কষ্টগুলো পেয়ছি, তার গভীরতা তুমি একবার অনুভব করতে পারলে, তুমি আর আমাকে ছেড়ে থাকতে পারতে না।

পরবর্তী পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ

Script: Collected

Ajker Lekha

নতুন নতুন শিক্ষা মূলক এবং বিনোদন মূলক পোস্ট প্রতিনিয়ত পেতে সবসময় "আজকের লেখা" ওয়েবসাইটে নজর রাখুন। facebook twitter instagram linkedin youtube

Post a Comment

Thanks For Comment...?

Previous Post Next Post