কষ্ট জিনিসটি সবার ভাগ্যেই আছে | Sad Love Story | Emotional Post

কষ্ট জিনিসটি সবার ভাগ্যেই আছে

কষ্ট জিনিসটি সবার ভাগ্যেই আছে

মানুষের ভাগ্যে আর কিছু থাকুক আর না থাকুক, কষ্ট জিনিসটি কিন্তু সবার ভাগ্যেই আছে, কষ্ট পেলে কি ভালোবাসা হারিয়ে যায় "কখনোই না" যে ভালোবাসতে জানে সে হাজারও কষ্টের মাঝেও ভালোবাসতে পারে।

কারো মনে কখনোই আঘাত দিও না, তাহলে তুমি কোনোদিন সুখী হতে পারবে না, কাউকে ভালোবাসতে না পারো, কারো সাথে অভিনয় করো না "একটি কথা মনে রেখো" কারো চোখের পানি তোমার জীবনে অভিশাপ হয়ে ঝড়তে পারে।

একটুখানি ক্ষমা চাইলে যেমন অনেক সম্পর্ক বেঁচে যায়, ঠিক তেমনি ক্ষমা করতে পারলে সম্পর্ক আরও বেশি মজবুত হয়ে যায়, পুরুষ মানেই কেবল ধর্ষণকারী নয় "একটি নারীর সবচেয়ে নিরাপদ স্থান হচ্ছে একটি পুরুষের বুকে" যদি সেই পুরুষটি চরিত্রবান হয়।

"সম্পর্ক ভেঙ্গে দেওয়া খুবই সহজ" কিন্তু হাজারও অবহেলার পরেও দিনের শেষে "তুমি কি এখনো আমার উপর রেগে আছো" এটি বলে খোঁজ নেওয়ার নামই হয়তো ভালোবাসা।

"সম্পর্ক সেটাই" যেখানে ঝগড়া, মান-অভিমান থাকার পরেও কেউ-কাউকে ছেড়ে চলে যায় না।

জীবনটি খুবই কষ্টের কিন্তু কাউকে বুঝানো যায় না, মনটি খুবই অসহায় কিন্তু কাউকে দেখানো যায় না, কারো কষ্ট কেউ বোঝে না, আপনার কষ্টগুলো শুধু আপনার কাছেই কষ্ট মনে হবে, আর বাকি সবার কাছে "গল্প" মনে হবে।

প্রেম একটি "সুখ পাখি" তাকে পুষতে হয় বুকের খাঁচায়, সেই প্রেম কিছু মানুষকে হাঁসায় আবার কিছু মানুষকে কাঁদায়, ভালোবাসা কখনো কখনো পর হয়ে যায়, সে সবাইকে বুঝিয়ে দেয় সবাই সবসময় কাছের মানুষ হয় না।

সুখ হলো এক ধরণের মরীচিকা যার পিছনে আমরা সবাই দৌড়াই কিন্তু অনেকেই তার কাছে পৌঁছাতে পারি না, যার কাছে আপনার দুর্বলতা প্রকাশ করবেন, আপনার জীবনে সবথেকে বড় কষ্টটি তার কাছ থেকেই পাবেন।

মানুষের কাছ থেকে পাওয়া কষ্ট, অবহেলা, অত্যাচার,একটি সময় আপনাকে বুঝিয়ে দিবে কিভাবে কঠিন হতে হয়, জীবন মানেই বাস্তবতা পুতুল খেলা নয়।

কারো প্রথম ভালোবাসার মানুষ হতে পারা বিশাল ব্যপার, কিন্তু কারো শেষ ভালোবাসার মানুষ হতে পারা তার থেকেও অনেক বেশি মূল্যবান, সুন্দর মুখ আর কিউট ভয়েস দেখে রিলেশন করলে, সেই রিলেশনটি বেশিদিন টিকে থাকেনা।

ভালোবাসা সবার কাছে সমান নয়, কেউ ভালোবাসাকে ভাবে "Love Is Just For Enjoy" আবার কেউ কেউ জীবন দিয়েও প্রমান করে দেয় "Love Is Not Fun"

পৃথিবীতে সবচেয়ে অভাগা তো সেই মানুষটি যে তার দুঃখ, কষ্ট, রাগ, অভিমান, তার আপন মানুষগুলোকে কখনোই বুঝাতে পারে না।

ছেলেদর জীবনটি হলো একটি মোমবাতির মতো, সবাইকে আলোকিত করতে গিয়ে নিজে জ্বলে পুরে শেষ হয়ে যায়, তবুও সেই দহনের ব্যাথা কাউকে বুঝতে দেয় না।

কাউকে মন থেকে ভালোবাসলে "না দেখে থাকা যায়" "ঝগড়া না করেও থাকা যায়" "কথা না বলেও থাকা যায়" "দেখা না করেও থাকা যায়" কিন্তু তাকে না ভেবে কখনোই থাকা যায় না, আপনার অজান্তেই সে আপনার ভাবনায় চলে আসবে।

ভালোবাসা তো সেটাই যেখানে একজনের না বলা অনুভূতিটি অন্যজন বুঝতে পার।

পরবর্তী পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ

Ajker Lekha

নতুন নতুন শিক্ষা মূলক এবং বিনোদন মূলক পোস্ট প্রতিনিয়ত পেতে সবসময় "আজকের লেখা" ওয়েবসাইটে নজর রাখুন। facebook twitter instagram linkedin youtube

Post a Comment

Thanks For Comment...?

Previous Post Next Post