ভালোবাসতে সবাই পারে, ভালো রাখতে পারে কয়জন | Valobashte Sobai Pare | Bangla Sad Story

ভালোবাসতে সবাই পারে, ভালো রাখতে পারে কয়জন

ভালোবাসতে সবাই পারে

জীবনে ভালোবাসার মানুষের চাইতে ভালো রাখার মানুষ থাকাটি ভীষণ জরুরী, ভালোবাসতে তো সবাই পারে, কিন্তু ভালো রাখতে পারে কয়জন, জীবনে ভালোবাসার মানুষের অভাব না হলেও, ভালো রাখার মানুষের বড্ড অভাব।

"আমি তোমাকে ভালোবাসি" এই কথাটি দিব্যি করে যে কেউ একশবার বলতে পারলেও "আমি তোমাকে ভালো রাখবো" এই প্রতিশ্রুতিটি দেওয়ার মানুষ সবার জীবনে থাকে না।

আজ যার জীবনে একটি ভালো রাখার মানুষ থাকে, তার জীবনে আর অতিরিক্ত ভালোবাসার মানুষের দরকার পড়ে না, কারণ যেই মানুষটি ভালো রাখতে জানে, সেই মানুষটি সত্যিকারের ভালোবাসতে পারে।

ভালোবাসার মানুষটিকে যদি ভালো রাখতেই না পারো "তাহলে তুমি তাকে কেমন ভালোবাসো"

"রাত জেগে গল্প করা" "রোমান্টিক কথা বলা" "কথায় কথায় ভালোবাসি বলা" "কিংবা দামী খাবার খাওয়ানো" "দামী গিফট দেওয়া" এসবকে ভালোবাসা বলা হয় না।

"ভালোবাসা মানে হলো" যাকে ভালোবাসো তার ভালো রাখার দায়িত্ব নিজের হাতে তুলে নেওয়া, আমি তোমাকে ভালোবাসি মানে "কথা দিলাম" আমি তোমাকে সবসময় ভালো রাখবো।

কাউকে ভালো রাখতে খুব বেশি কিছুই দরকার পড়ে না, দামী গাড়ি, দামী বাড়ি, দামী গিফট, এই সবের কিছুই লাগে না।

মানুষটি যদি তোমার সাথে থাকতে স্বচ্ছন্দ বোধ করে, তোমার সাথে থেকে নিজেকে হ্যাপি মনে করে, তোমার আন্তরিকতায় মুগ্ধতা প্রকাশ করে, তোমার কেয়ারে নিজেকে ধন্য মনে করে, তোমাকে বিশ্বাস করে নিশ্চিন্তে ঘুমাতে পারে, তুমিহীনা নিঃসঙ্গ বা শূন্যতা অনুভব করে, তার মানেই মানুষটিকে তুমি ভালো রাখতে পরেছো, মানুষটিকে তুমি পুরোপুরি ভালোবাসতে পেরেছো।

জীবনে এমন একজন ভালো রাখার মানুষ যার আছে, তার জীবনে ভালোবাসার মানুষ থাকার কি দরকার।

পরবর্তী পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ

Script: Collected

Ajker Lekha

নতুন নতুন শিক্ষা মূলক এবং বিনোদন মূলক পোস্ট প্রতিনিয়ত পেতে সবসময় "আজকের লেখা" ওয়েবসাইটে নজর রাখুন। facebook twitter instagram linkedin youtube

Post a Comment

Thanks For Comment...?

Previous Post Next Post