Bangladeshi First Battle Royale Games | Annihilation Games Bangladesh Release Date

Bangladeshi First Battle Royale Games | Annihilation Games Bangladesh Release Date

Annihilation Games Bangladesh Release Date

অনেক অপেক্ষা করার পর, ফাইনালি Annihilation গেমসের ডেভেলপাররা একটি এনাউসমেন্টের মধ্যে জানিয়ে দিয়েছে, যে Annihilation গেমসটি কবে রিলিজ হবে, আজকের এই পোস্টে আমি আপনাদেরকে বলবো Annihilation গেমসটি কোন মাসের কতো তারিখে রিলিজ হবে।

Annihilation গেমসটি রিলিজ হওয়ার পর, কিভাবে এই গেমসটি আপনাদের মোবাইল ডাউনলোড করবেন, এবং কোন কোন ডিভাইসে এই গেমসটি খেলতে পারবেন, এই সব কিছু নিয়ে আজকে আমি এই পোস্টে কথা বলবো, দয়াকরে সম্পূর্ণ পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়বেন।

কিছুদিন আগে আমি দেখতে পেলাম, Annihilation গেমসের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে, তারা Annihilation গেমসটির একটি গেমপ্লে রিলিজ করেছে, শুধু তাই নয় এই গেমপ্লেটির মধ্যে তারা তাদের গেমসটি নিয়ে অনেক কিছুই বলেছে।

Annihilation গেমসের ঐ গেমপ্লে বা ট্রেলারের এনাউসমেন্ট অনুযায়ী এই গেমসটি রিলিজ হবে, এই বছরের এপ্রিল মাসের ৩০ তারিখে, এই গেমসটি সম্পর্কে এখন আপনাদেরকে আমি কিছু ইনফরমেশন দিবো, প্রথমত এই গেমসটি শুধু মাত্র এন্ড্রয়েড ফোনের জন্যই রিলিজ করা হবে।

তার এক থেকে দুই মাস পর এই গেমসটি কম্পিউটার এবং আইফোনেও রিলিজ করা হবে, আপনাদের অনেকের মনে একটি প্রশ্ন আসতে পারে, এই গেমসটির মধ্যে ফ্রি ফাইরের মতো ডায়মন্ড টপ-আপ করা যাবে কিনা, এছড়াও আর একটি প্রশ্ন আপনাদের মাথায় আসতে পারে, এই গেমসটির মধ্যে কোনো সিজন থাকবে কিনা, মানে ফ্রি ফাইরের যেমন ইলাইট পাস আছে এবং পাবজি গেমসে যেমন রয়েল পাস আছে, ঠিক তেমনি এই গেমসের মধ্যে এইসব থাকবে কিনা।

তাদের সবার উদ্দেশ্যে বলবো, হ্যাঁ এই গেমসটির মধ্যেও সিজন থাকবে, কিন্তু যখন এই গেমসটি রিলিজ করা হবে, তখন কিন্তু এই গেমসটির মধ্যে কোনো সিজন থাকবে না, Annihilation গেমসটি রিলিজ হওয়ার এক থেকে দুই মাসের মধ্যে সিজন চলে আসবে, আসা করবো বোঝতে পারছেন।

এখন আমি আপনাদেরকে বলবো, Annihilation গেমসটি কিভাবে আপনার এন্ড্রয়েড ফোনে ডাউনলোড বা ইনস্টল করবেন, এন্ড্রয়েড ফোনে গেমস বা সফটওয়্যার ইনস্টল করতে পারে না, এমন মানুষ আমার মনে হয়না খুঁজে পাওয়া যাবে।

প্রথমে আপনারা আপনাদের প্লে স্টোর এপসটি ওপেন করবেন, তারপর উপরে সার্চ বক্সে ক্লিক করবেন, তারপর আপনার সামনে সার্চ বক্সটি ওপেন হয়ে যাবে, তখন আপনি সেই সার্চ বক্সে Annihilation লিখে সার্চ করলেই গেমসটি পেয়ে যাবেন।

আর আপনারা এখন প্লে স্টোরে Annihilation গেমসটির ইনস্টল অপশন পাবেন না, কারণ এই গেমসটি এখনও রিলিজ করা হয়নি।

প্লে স্টোরে গিয়ে দেখবেন, Annihilation গেমসটির ইনস্টল অপশনের জায়গায় Pre-Register একটি অপশন আছে, আপনারা যদি এখন Pre-Register করে রাখেন, তাহলে এই গেমসটি যখন রিলিজ হবে, তখন আপনারা এই গেমসটির মধ্যে একটি ফ্রী ইমোট পেয়ে যাবেন।

আর যদি আপনারা এই গেমসটিতে Pre-Register করে রাখেন, তাহলে আপনারা অবশ্যই নিছে Automatic Install অপশনটি ওপেন করে রাখবেন, তাহলে এই গেমসটি যখন রিলিজ হবে, সাথে সাথেই এই গেমসটি আপনার ফোনে Automatic Install হয়ে যাবে।

আসা করবো আজকের পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে, যদি এই পোস্টটি আপনাদের কাছে ভালো লেগে থাকে তাহলে আপনাদের সকল বন্ধুদের সাথে শেয়ার করে দিবেন, আর এই Annihilation গেমসটি নিয়ে পরবর্তী আপডেটের জন্য আমাদের এই ওয়েবসাইটের থাকবেন।

ধন্যবাদ

Ajker Lekha

নতুন নতুন শিক্ষা মূলক এবং বিনোদন মূলক পোস্ট প্রতিনিয়ত পেতে সবসময় "আজকের লেখা" ওয়েবসাইটে নজর রাখুন। facebook twitter instagram linkedin youtube

Post a Comment

Thanks For Comment...?

Previous Post Next Post