একটি ভেঙে যাওয়া ভালোবাসার গল্প | Ekti Venge Jawa Valobashar Golpo | Bangla Sad Story

একটি ভেঙে যাওয়া ভালোবাসার গল্প

একটি ভেঙে যাওয়া ভালোবাসার গল্প

এখনকার সম্পর্ক গুলো যতো তারাতারি গড়ে উঠে, আবার ততো তারাতারিই সেই সম্পর্ক গুলো ভেঙ্গে যায়, একদম হাত থেকে কাঁচের গ্লাস পরে যাওয়ার মতো।

ফ্যামিলি থেকে এখনকার সম্পর্ক গুলো মেনে নিলেও, অনেক সময় দেখা যায় নিজেদের মধ্যে আগ্রহ থাকে না, অথচ আশি, নব্বই দশকের প্রেম গুলো অনেক ফ্যামিলি মেনে নিতে চাইতো না।

অনেক কষ্ট করার পর মাত্র দশ জনের মধ্যে একজন পারতো তার ফ্যামিলিকে রাজি করাতে, তাও আবার অনেক সময় দেখা যেতো মা'কে খুব কষ্ট করে রাজি করাতে পারলেও বাবা রাজি হতো না, আবার বাবা রাজি হলেও কাকা রাজি হতো না।

সেই সময়ের সম্পর্ক গুলো অনেক মজবুত ছিলো, নিজের বিশ্বাস, ভরসা নিয়ে কখনও কারো উপরে আঙ্গুল তুলতে হতো না, কথায় কথায় সম্পর্ক ভেঙ্গে দেওয়ার হুমকি দেওয়া লাগতো না।

আধুনিকতার ছোঁয়া লেগে আমরা এখন সম্পর্কের আসল মানেই বুঝতে পারি না, চার পাঁচটি প্রেম করে টাইম পাস করা এই যুগের ছেলে-মেয়েরা কখনই বুঝবে না, সেই যুগে একজনকে ভালোবেসে তার জন্য অপেক্ষা করে ঠকে যাওয়ারও কোনো ভয় ছিলো না।

সেই যুগের ভালোবাসায় প্রতারিত হওয়ারও কোনো ভয় ছিলো না, সেই যুগের ভালোবাসায় শুধু ছিলো একজনের প্রতি আরেকজনের দীর্ঘ বিশ্বাস, ভরসা আর খাঁটি ভালোবাসা।

আমাদের এই পোস্টটি আপনার কাছে কেমন লেগেছে দয়াকরে কমেন্টে বলে দিয়ে যাবেন, আর আপনাদের মাঝে যদি ভালোবাসা হারিয়ে যাওয়ার কোনো ভয় থাকে, তাহলে অবশ্যই আপনার প্রিয় মানুষটির কাছে এই পোস্টটি শেয়ার করে দিবেন।

পরবর্তী পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ

Script: Collected

Ajker Lekha

নতুন নতুন শিক্ষা মূলক এবং বিনোদন মূলক পোস্ট প্রতিনিয়ত পেতে সবসময় "আজকের লেখা" ওয়েবসাইটে নজর রাখুন। facebook twitter instagram linkedin youtube

Post a Comment

Thanks For Comment...?

Previous Post Next Post