কেউ ছেড়ে গেলেও কষ্ট লাগে না | Keu Chere Geleo Kosto Lage Na | Bangla Sad Story

কেউ ছেড়ে গেলেও কষ্ট লাগে না

কেউ ছেড়ে গেলেও কষ্ট লাগে না

কষ্ট পেতে পেতে আর খারাপ সময় দেখতে দেখতে, এখন আমি অভ্যস্ত হয়ে গেছি এবং অনেক স্ট্রং হয়ে গেছি, এখন আমার খারাপ সময় আসলেও এটি নিয়ে আমি আর ভাবি না, কেউ ছেড়ে চলে গেলেও এখন আমার কাছে আর কষ্ট লাগে না।

কেউ যদি আমাকে ইগনোর করা শুরু করে, আমি তাকে পাত্তা না দিয়ে নিজে নিজের মতো থাকতে শুরু করি, আমাদের খারাপ সময় গুলো আমাদের প্রচুর কষ্ট দিলেও, এখন আমি এই কষ্ট গুলোকে আর কষ্ট মনে করি না, এই খারাপ সময় গুলোই আমাদের মানুষ চিনিয়ে স্ট্রং করে তুলে।

সবার জীবনেই মাঝে মাঝে খারাপ সময় আসা দরকার, কারণ আপনার জীবনে যদি একবার খারাপ সময় আসে, তাহলে আপনি আর কিছু চিনতে না পারলেও, আপনার কাছের মানুষগুলোকে খুব ভালো করেই চিনতে পারবেন।

সবাই একটি কথা মনে রাখবেন, একটি লোহাকে আঘাত করতে করতে সেই লোহাটি যেমন একটি সময় তলোয়ার হয়ে যায়, ঠিক একি ভাবে একটি মানুষও আঘাত পেতে একটি সময় অনেক স্ট্রং হয়ে যায়, তখন আপনি তাকে যতই আঘাত করেন, আপনার দেওয়া আঘাত গুলো তখন তার কাছে আর আঘাত মনে হবে না।

আজ আমার জীবনটি ঠিক তেমনই হয়ে গেছে, এখন আর কেউ আমাকে আঘাত দিলেও আমার কাছে আঘাত বলে মনে হয় না, কেউ আমাকে ছেড়ে চলে গেলেও, এখন আমার কাছে আর একটুও কষ্ট লাগে না।

আমারা কেউই চুপচাপ স্বভাবের মানুষ না, আমারা সবাই প্রচুর কথা বলতে পারি, তবে সেটি সবার সাথে বলতে পারি না, এমন অনেক মানুষই আছে যাদেরকে সবাই বলে "তুমি এতো চুপচাপ থাকো কেনো" "তুমি কারো সাথে কথা বলো না কেনো" এই সব কম কথা বলা মানুষ গুলোও প্রচুর কথা বলতে পারে।

কিন্তু তারা সবার সাথে সব কথা বলে না, তারা শুধু তাদের বিশেষ মানুষ গুলোর সাথেই সব কথা শেয়ার করে, সেই কথা বলার বিশেষ মানুষগুলো আমাদের কাছে একটি ডাকবক্স, সেই কথা বলার ডাকবক্সে আমরা সারাদিন আমাদের প্রয়োজনয়ী এবং ওপ্রয়োজনয়ী সব টাইপের কথা ফেলি।

এই কথা বলার ডাকবক্স সবার জীবনে থাকে না, যাদের জীবনে থাকে শুধু তারাই সারাদিন কথা বলতে পারে, আর যাদের জীবনে থাকে না, তারা সবসময় চুপচাপ থাকে, কারণ সব কথা সবার সাথে বলা যায় না।

পরবর্তী পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ

Script: Collected

Ajker Lekha

নতুন নতুন শিক্ষা মূলক এবং বিনোদন মূলক পোস্ট প্রতিনিয়ত পেতে সবসময় "আজকের লেখা" ওয়েবসাইটে নজর রাখুন। facebook twitter instagram linkedin youtube

Post a Comment

Thanks For Comment...?

Previous Post Next Post