মেয়েরা কতো সহজেই ভালোবেসে ফেলে | Meyera Koto Sohojei Valobeshe Fele | Bangla Sad Story

মেয়েরা কতো সহজেই ভালোবেসে ফেলে

মেয়েরা কতো সহজেই ভালোবেসে ফেলে

ভালোবাসা জিনিসটি যুদ্ধ করে পাওয়া যায় না, অথচ কোনো এক রাতে কান্না ভেজা নরম তুলতুলে গালে হাত ছুঁয়ে দিলে, মেয়েরা কতো সহজেই ভালোবেসে ফেলে।

ভালোবাসা জিনিসটি অধিকার প্রয়োগ করে ছিনিয়ে নেওয়া যায় না, অথচ কপালের ঘাম মুছে দিয়ে দু'টুকরো রুটি মুখের সামনে তুলে ধরলে, ছেলেরা কতো সহজেই তার কোলে মাথা রেখে ঘুমিয়ে পড়তে পারে।

ভালোবাসা জিনিসটি সমস্ত সম্পত্তি টাকা পয়সা পায়ের সামনে লুটিয়ে দিয়েও পাওয়া যায় না, অথচ একদল লোকের ভিড়ে যে ছেলেটি দু'হাত দিয়ে আগলে রাখতে পারে, তাকে কতো সহজেই ভালোবেসে ফেলা যায়।

নিজের টিফিনের খরচ জমিয়ে ভাইয়ের পরীক্ষার ফি দেওয়া মেয়েটিকে খুব সহজেই বুকে জরিয়ে ধরা যায়, প্রেমিকার অসুস্থতার খবর পেয়ে ভোরের বাস ধরে চলে আসা ছেলেটির কপালে কতো সহজেই চুমু খাওয়া যায়।

অল্প রোজগারের ছেলেটির সাথে সংসার করার জন্য বাড়ির অমতে প্রাইভেট ফার্মে কাজ করা মেয়েটির চোখে কতো সহজেই চোখ রাখা যায়।

মায়ের অসুস্থতার কথা ভেবে সংসারের হাল ধরতে নিজের শখ আহ্লাদ ছেড়ে, যে ছেলেটি সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চাকরি করে, দিনের শেষে তার মাথায় কতো সহজেই হাত ভুলিয়ে দেওয়া যায়।

আসলে ভালোবাসতে কিছুই দরকার পড়ে না, ভালোবাসা মনের অজান্তেই হয়ে যায়, কখনো এক ঝলকে আবার কখনো এক সাথে থাকতে থাকতে।

সত্যিকারের ভালোবাসতে গেলে যেটুকু দরকার হয়, অহংকার জিদ ভুলে গিয়ে নিজের ভালোবাসার মানুষটির সামনে নিজের মাথাটিকে চুপচাপ নত করতে পারলেই চলে।

তোমাকে ভালোবাসার কোনো কারণ খুঁজে পাইনি, কিন্তু তোমাকে ছেড়ে থাকতে না পারার অনেক কারণ খুঁজে পেয়েছি, তাই তোমার সাথেই সারাজীবন থেকে যেতে চাই, যদি পারো তাহলে আমাকে সারাটি জীবন আগলে রেখো।

পরবর্তী পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ

Script: Collected

Ajker Lekha

নতুন নতুন শিক্ষা মূলক এবং বিনোদন মূলক পোস্ট প্রতিনিয়ত পেতে সবসময় "আজকের লেখা" ওয়েবসাইটে নজর রাখুন। facebook twitter instagram linkedin youtube

Post a Comment

Thanks For Comment...?

Previous Post Next Post