সব মেয়ে প্রেমিকা হওয়ার যোগ্যতা রাখে না | Sob Meye Premika howar Joggota Rakhe Na | Bangla Sad Story

সব মেয়ে প্রেমিকা হওয়ার যোগ্যতা রাখে না

সব মেয়ে প্রেমিকা হওয়ার যোগ্যতা রাখে না

ঘণ্টার পর ঘণ্টা মেসেঞ্জারে কথা বলাকে প্রেম বলে না, যে মেয়েটি নিয়ম করে প্রতিদিন চার-পাঁচ ঘণ্টা আপনার সাথে কথা বলতে চায়, সেই মেয়েটি আসলে আপনার সাথে প্রেম করছে না, আপনার কেরিয়ার নষ্ট করছে।

স্ক্রিনশট নিয়ে রাখুন, কারণ দু'ইদিন পর সেই মেয়েটিই আপনাকে কেরিয়ারের দোহাই দিয়ে, বাবার পছন্দ করা ছেলেটিকে বিয়ে করে ফেলবে।

রাত দুইটার সময় কল দিয়ে কোনো মেয়ে যদি আইসক্রিম খাওয়ার বায়না করে, আর আপনি যদি বোকার মতো দৌড়ে গিয়ে আইসক্রিম দিয়ে আসেন, তাহলে সেই মেয়ে আপনার সাথে প্রেম করছে না, সে আপনার সাথে ঢঙ্গ করছে, ঢঙ্গ আর প্রেম এক জিনিস না।

জীবনটি হিন্দি সিনেমা নয়, আপনিও শাহরুখ খান নয়, আর আপনার প্রেমিকও কাজল নয়, অনেক মেয়েরা জানেও না, যে ঘণ্টার পর ঘণ্টা কথা না বলেও প্রেম করা যায়, রাতের পর রাত নেকামি না করেও প্রেম করা যায়।

সত্যি কথা হচ্ছে, সব মেয়েরা প্রেমিকা হওয়ার যোগ্যতা রাখে না, ঐ মেয়েটিই প্রেমিকা হওয়ার যোগ্যতা রাখে, যেই মেয়েটি আপনার কেরিয়ারের কথা ভাবে, যেই মেয়েটি আপনার সুবিধা বুঝে এবং অসুবিধাও বুঝে, যেই মেয়েটি আপনার কষ্টগুলো খুঁটিয়ে খুঁটিয়ে দেখে, দেয়ালে পিট ঠেকে গেলে ভরসার হাত বাড়িয়ে দেয়, সেই মেয়েটিই প্রকৃত প্রেমিকা হওয়ার যোগ্যতা রাখে।

দিনশেষে একটি কথা মাথার মধ্যে ঢুকিয়ে রাখুন, ভালো মেয়েরা চাহিদার সাগরে ডুব দিয়ে থাকে না, ভালো মেয়েরা অন্যকে ভালো রাখার সগরে ডুব দিয়ে থাকে।

পরবর্তী পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ

Script: Collected

Ajker Lekha

নতুন নতুন শিক্ষা মূলক এবং বিনোদন মূলক পোস্ট প্রতিনিয়ত পেতে সবসময় "আজকের লেখা" ওয়েবসাইটে নজর রাখুন। facebook twitter instagram linkedin youtube

Post a Comment

Thanks For Comment...?

Previous Post Next Post